সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি কোটা বাতিলের প্রজ্ঞাপন পুনর্বহালের দাবিতে ফের ঢাবিতে বিক্ষোভ নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো ৩ জনের অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ : ডিএমপি কমিশনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী সুরমা-কুশিয়ারা ফের বিপৎসীমার ওপরে, পানি বাড়ছে সিলেটের সব নদীতে প্রথম ধাপে কট্টর ডানপন্থিদের কাছে হারতে যাচ্ছে ম্যাক্রোঁর দল হলি আর্টিজানে হামলার ভয়াবহ সেই দিন আজ

ডকইয়ার্ডে পুড়ল মাছ ধরার ৫ ট্রলার

বরগুনা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

বরগুনার পাথরঘাটায় ডকইয়ার্ডে অগ্নিকাণ্ডে সমুদ্রগামী পাঁচটি মাছধরার ট্রলার পুড়ে গেছে।

রোববার (১০ এপ্রিল) রাত ১১টার দিকে পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মাওলানা আবদুল কাদেরের ডকইয়ার্ডে এ ঘটনা ঘটে।

মাওলানা আবদুল কাদের জানান, রোববার রাত ৮টার দিকে কাজ শেষ করে ডকইয়ার্ডের সারেং বাড়ি চলে যায়। পরে রাত ১১টার দিকে হঠাৎ আগুন লেগে ইলিয়াস কোম্পানির একটি, সেলিম ফরাজীর একটি ও পনু রাঢ়ির দুটি ট্রলার পুরোপুরি এবং এনামুল হোসাইনের একটি ট্রলার আংশিক পুড়ে যায়। তবে ধারণা করছি, কেউ শত্রুতাবশত আগুন লাগিয়ে দিয়েছে।

পাথরঘাটা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা শাহজাহান শিকদার বলেন, ফায়ার সার্ভিসের একটি ইউনিট রেড ক্রিসেন্ট ও স্থানীয়দের সহায়তায় দেড় ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও বলেন, ট্রলারগুলোতে দাহ্যপদার্থ থাকায় আগুন চারপাশে দ্রুত ছড়িয়ে পড়ে। তবে কীভাবে আগুন লেগেছে, তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। ক্ষয়ক্ষতির পরিমাণ ও অগ্নিকাণ্ডের কারণ জানতে তদন্ত কমিটি করা হবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com