শনিবার, ২৯ জুন ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মুসলিম দেশ ঐক্যবদ্ধ থাকলে গাজার বিপর্যয় রোধ করা যেত ঢাকায় আজ বিএনপির সমাবেশ, আ. লীগের আলোচনা সভা ইরানে চলছে ভোট গণনা, এগিয়ে কট্টরপন্থি জালিলি সক্রিয় মৌসুমি বায়ু, ৬ বিভাগে বৃষ্টি থাকবে ৩ দিন গাজায় ৬ লাখেরও বেশি শিশু ৮ মাস ধরে স্কুলে যেতে পারছে না: জাতিসংঘ ভিনিসিউস জাদুতে বড় জয় ব্রাজিলের এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ইসরায়েল লেবাননে হামলা চালালে ‘ধ্বংসকারী যুদ্ধ শুরু হবে’ সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত চট্টগ্রামে মার্কেটে ভয়াবহ আগুন, নিহত ৩ ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: ওবায়দুল কাদের বিষয় ছাড়া কীভাবে ডায়ালগ হবে? প্রধানমন্ত্রীকে ড. ইউনূসের প্রশ্ন সব ধরনের সবজির বাজার উচ্চমূল্যে স্থিতিশীল পাউবো’র ৮টি জোনের মধ্যে প্রথম স্থানে ফরিদপুর মুখোমুখি বিতর্কে বাইডেনের চেয়ে ট্রাম্প এগিয়ে আজ ফুটবলার রাউল গঞ্জালেজের জন্মদিন ‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি নতুন শিক্ষাক্রমে গ্রামের অভিভাবক খুশি, আপত্তি শহুরে বাবা-মায়ের আল-আকসার ইমামের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনল ইসরায়েল

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা সুপার গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় মাসুমা জান্নাত মহিলা মাদরাসার ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ওই মদরাসার সুপারকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুর ১২ টার দিকে ওই মাদরাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

ওই সুপারের নাম মুফতি গোলাম কিবরিয়া (৬২)। তিনি দর্শনা পৌর এলাকার মোহাম্মদপুরের মৃত হায়দার আলীর ছেলে ও দর্শনা ওলামা পরিষদের সভাপতি।  

ভুক্তভোগী ছাত্রীর পিতা জানান, সুপার মো. গোলাম কিবরিয়া কয়েক এক দিন আগে আমার মেয়েকে (১১) ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। মেয়ে ভয়ে আমাদের না জানালেও বিষয়টি তার সহপাঠীদের মাধ্যমে জানতে পারি। পরে আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে দর্শনা থানায় নারী ও শিশু ধর্ষণ নির্যাতন আইনে একটি মামলা দায়ের করি। 

দর্শনা থানার ওসি এএইচ এম লুৎফুর কবির বলেন, মাসুমা জান্নাত মহিলা মাদরাসা থেকে সুপার গোলাম কিবরিয়াকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী ছাত্রীকে সাপোর্ট সেন্টারে নেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com