রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জুনেই পাওয়া যাবে আইএমএফের তৃতীয় কিস্তির টাকা: অর্থমন্ত্রী চট্টগ্রামে প্রস্তুত ১৯৩৪ আশ্রয়কেন্দ্র, ২৯৫ মেডিকেল টিম ইউনূসের বিরুদ্ধে সাড়ে ৯ কোটি টাকা অবৈধ ঋণ দেওয়ার অভিযোগ দুদকে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন আইনমন্ত্রী ঘূর্ণিঝড় রিমাল: অতি ভারী বৃষ্টিতে ভূমিধসের শঙ্কা কানাডার আন্তর্জাতিক উন্নয়ন বিষয়ক উপমন্ত্রী ঢাকায় অপসাংবাদিকতার বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান সেতুমন্ত্রীর গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপি মহাসচিবের বাণী সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহত কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী মোংলা নদীতে ৮০ যাত্রী নিয়ে ট্রলারডুবি আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় হাতিয়ায় স্বামী থাকতেও বিধবা ভাতা তুলছেন ২ নারী এমপি আনার হত্যা: কলকাতার পথে ডিবির প্রতিনিধিদল কলেজে ভর্তির আবেদন শুরু, জেনে নিন খুঁটিনাটি আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭

বিব্রত চিত্রনায়ক শাকিল খান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ জুলাই, ২০১৭
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: অভিনয়ে একেবারেই অনুপস্থিত এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। ব্যবসা এবং রাজনীতি নিয়েই এখন ব্যস্ত রয়েছেন তিনি।

দীর্ঘ কয়েক বছর পর ৫ মে এফডিসিতে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই তাকে নিয়ে আবারও মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে।

সেই থেকে সম্প্রতি যৌথ প্রযোজনার নামে প্রতারণার বিরুদ্ধে যে আন্দোলন চলছে সে আন্দোলনকে কেন্দ্র করে তার নামে ভুয়া একটি ফেসবুক আইডি থেকে মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

এ ভুয়া আইডি থেকে তথ্যমন্ত্রীকে ইঙ্গিত করে বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দেয়া হচ্ছে। বিষয়টি নিয়ে বেশ বিব্রত বলে জানিয়েছেন শাকিল খান। শিগগিরই তিনি এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/এম বি এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com