সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি কোটা বাতিলের প্রজ্ঞাপন পুনর্বহালের দাবিতে ফের ঢাবিতে বিক্ষোভ নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো ৩ জনের অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ : ডিএমপি কমিশনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী সুরমা-কুশিয়ারা ফের বিপৎসীমার ওপরে, পানি বাড়ছে সিলেটের সব নদীতে প্রথম ধাপে কট্টর ডানপন্থিদের কাছে হারতে যাচ্ছে ম্যাক্রোঁর দল হলি আর্টিজানে হামলার ভয়াবহ সেই দিন আজ

ছুটিতে বাড়ি ফেরা হলো না কারারক্ষী রাশেদুলের

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

বগুড়ার শেরপুরে কাভার্ডভ্যানের চাপায় রাশেদুল ইসলাম (৩৮) নামের এক কারারক্ষী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৯ মার্চ) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের কৃষ্ণপুর যমুনাপাড়া নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাশেদুল ইসলাম উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর বিডিআর পাড়া গ্রামের রেজাউল করিমের ছেলে। তিনি সিরাজগঞ্জ জেলা কারাগারে কমর্রত ছিলেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম এই তথ্য নিশ্চিত করে জানান, কারারক্ষী রাশেদুল ইসলাম সিরাজগঞ্জের কর্মস্থল থেকে একদিনের ছুটিতে শেরপুরে নিজ বাড়িতে আসেন। সকালে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে সিরাজগঞ্জের উদ্দেশে রওনা হন।

পথিমধ্যে উপজেলার কৃষ্ণপুর যমুনাপাড়া নামক পৌঁছলে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা-মে-ট-১৫-০৬১৪) পেছন থেকে মোটরসাইকেলসহ রাশেদুলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এই ঘটনার খবর পেয়ে তারা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়ে দেন।

পরবর্তিতে আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া দুর্ঘটনার পরপরই চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।  

এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com