বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
২৪৬ কোটি টাকায় ৪০ টন ডিএপি সার কিনবে সরকার ডিএমপিতে আট কর্মকর্তাকে পদায়ন টাঙ্গাইলে দাঁড়ি‌য়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, সুপারভাইজারসহ নিহত ২ ‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮

যাত্রাবাড়ীতে ১০ কেজি গাঁজাসহ ৪ জন গ্রেফতার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ চারজন মাদককারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতাররা হলেন মো. নিজাম হাওলাদার, মো. মাজুম, মো. মেহেদী হাসান ও মো. রাব্বি ওরফে আবুবকর সিদ্দিক।

মঙ্গলবার (২২ মার্চ) গোয়েন্দা তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) হাসান মো. মুহতারিম এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি, কয়েকজন মাদককারবারি যাত্রাবাড়ীর কাজলার দনিয়া বিশ্বরোডের ভাই ভাই মেটাল দোকানের সামনে পিকআপসহ গাঁজা বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান পরিচালনা করে পিকআপসহ নিজাম, মাজুম, মেহেদী ও রাব্বিকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, পরবর্তী সময়ে পিকআপটি তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। গাঁজা পরিবহনে ব্যবহৃত হওয়ায় পিকআপটিও জব্দ করা হয়।

গ্রেফতাররা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগরসহ বিভিন্ন এলাকায় বিক্রি করতো। গ্রেফতারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com