বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
২৪৬ কোটি টাকায় ৪০ টন ডিএপি সার কিনবে সরকার ডিএমপিতে আট কর্মকর্তাকে পদায়ন টাঙ্গাইলে দাঁড়ি‌য়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, সুপারভাইজারসহ নিহত ২ ‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮

স্কুলে পিকআপচাপায় শিক্ষিকা-ছাত্রী নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় স্কুলমাঠে পিকআপচাপায় শিক্ষিকা ও ছাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ছয়জন।

সোমবার বেলা পৌনে ১১টার দিকে উপজেলার টেপড়া এলাকায় আব্দুল আলিম মেমোরিয়াল স্কুলমাঠে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুল আলিম মেমোরিয়াল স্কুলের শিক্ষিকা ও স্থানীয় ভাকলা গ্রামের আওলাদ হোসেনের স্ত্রী ফাতেমা নাসরিন (৩৫) ও প্রথম শ্রেণির ছাত্রী জেরিন তাসনিম (৭)। নিহত তাসনিমের বাবা স্থানীয় সোনালী ব্যাংকের ব্যবস্থাপক শহিদুল ইসলাম।

শিবালয় থানার ওসি মো. শাহিন বিষয়টি নিশ্চিত করেছেন।

শিবালয় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলে বারি জানান, দুঘর্টনায় নিহতদের মধ্যে ঘটনাস্থলেই শিক্ষার্থী তাসনিম নিহত হয়েছে। এছাড়া হাসপাতালে আনার পর শিক্ষিকা ফাতেমা নাসরিন মারা যান।

এ ঘটনায় আহত ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com