রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন

আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে ইসির অধীনেই-ওবায়দুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭
  • ৬৮ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ ডেস্ক: নির্বাচন কমিশনের (ইসি) অধীনেই হবে আগামী জাতীয় সংসদ নির্বাচন। বর্তমান সরকার শুধু সহায়ক ভূমিকা পালন করবে। সেনাবাহিনী তাদের নির্ধারিত ভূমিকা পালন করবে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় গৌরীপুর-গোমতী সেতু পরিদর্শনকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, গোমতী, মৌটুপি, শিবপুর ও হাদিরখাল এ চারটি সেতু আগামী জুলাই মাসে চালু হবে। সেতুগুলো চালু হলে কুমিল্লার তিতাস, হোমনা, মেঘনা ও ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ও মুরাদনগর উপজেলার লোকজন কম সময়ে ঢাকা চট্টগ্রাম ও কুমিল্লা যাতায়াত করতে পারবেন। এ সকল এলাকার অর্থনৈতিক উন্নয়ন হবে। এই চারটি সেতু এক সময় স্বপ্ন ছিল, যা এখন বাস্তবে পরিণত হচ্ছে। সেতুগুলোর নির্মাণকাজ প্রায় শেষ। এখন শুধু ঢাল ও ফিনিশিংয়ের কাজ বাকি। সেতুগুলো নির্মাণে ব্যয় হয়েছে সাড়ে ২৯ কোটি টাকা।
এ সময় কুমিল্লা-২ (তিতাস ও হোমনা) আসনের এমপি আমীর হোসেন, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব) মোহাম্মদ আলী, সড়ক ও জনপদ বিভাগের কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মো. সাইফ উদ্দিন, তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শওকত আলী ও সাধারণ সম্পাদক মহসিন ভূঁইয়াসহ তিতাস ও দাউদকান্দি উপজেলার আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
গোমতী সেতু পরিদর্শন শেষে হোমনার উদ্দেশে রওনা দেন সেতুমন্ত্রী।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com