সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

মোটরসাইকেল কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারাল ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা এহসানুল হক রিজভি। তিনি পৌর শহরের ভৈরবপুর দক্ষিণপাড়ার মুন্সিবাড়ির ঠিকাদার মো. তোরাব আলীর একমাত্র ছেলে। ঢাকা কলেজ শাখার ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিল রিজভি। 

রোববার রাতে কিশোরগঞ্জের অষ্টগ্রাম-মিঠামইন অলওয়েদার সড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে। সোমবার দুপুরে ভৈরব সরকারি কেবি পাইলট হাইস্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে ভৈরব পৌর কবরস্থানে দাফন করা হয়েছে। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার একটি ঠিকাদারি কাজে ভৈরব থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থল অষ্টগ্রাম যাচ্ছিলেন রিজভি। হাওড়ের অলওয়েদার সড়কে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা খোঁজ পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহতের বাবা তোরাব আলী জানান, আমার ছেলে পড়াশোনার পাশাপাশি আমার  ঠিকাদারি ব্যবসার দেখাশোনা করত। উপজেলার একটি উন্নয়ন প্রকল্পের কাজের তদারকির জন্য রোববার বিকালে বাড়ি থেকে রওনা দেয়। যাবার পথে অলওয়েদার সড়কে একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষে পায়ে গুরুতর আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করে। 

অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান জানান, দুর্ঘটনার খবর পেয়েই তাৎক্ষণিক লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। নিহতের স্বজনের দাবিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে। তবে এ দুর্ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com