সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

ছদ্মবেশে জলদস্যু ধরলেন ওসি

ভোলা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

ভোলার মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ আহমেদের নেতৃত্বে ক্রেতা ও হুজুরি বেশ ধরে হাতিয়ার জলদস্যু মহিউদ্দিন বাহিনীর দুই সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃত জলদস্যুরা হলেন- নোয়াখালীর হাতিয়া উপজেলার তমরুদ্দিন মাইজছড়া গ্রামের মো. ইসমাইল হোসেন বেচু (২১) ও একই এলাকার মো. নাহিদ হোসেন হৃদয়।

বুধবার (০২ মার্চ) দিবাগত রাত ৯টার দিকে ছদ্মবেশে প্রযুক্তি ব্যবহার করে তমরুদ্দিন বাজার থেকে এদের আটক করা হয়। পরে বৃহস্পতিবার (০৩ মার্চ) এদের মনপুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, গত ১৯ ফেব্রুয়ারি ভোলার মনপুরা উপজেলার মেঘনা নদীতে মাছধরার সময় সাতটি ট্রলারে হামলা চালায় জলদস্যুরা। এ সময় তারা একটি ট্রলারসহ সাত জেলেকে অপহরণ করে হাতিয়ার চরচেঙ্গার গহিন বনে নিয়ে যায়। ২৪ ঘণ্টা পর দুই লাখ টাকা মুক্তিপণের বিনিময়ে জেলেদের ছেড়ে দেওয়া হয়।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ জানান, ছদ্মবেশে প্রযুক্তি ব্যবহার করে হাতিয়া উপজেলার তমরুদ্দিন এলাকা থেকে দুই জলদস্যুকে আটক করা হয়েছে। জলদস্যুদের মোবাইল থেকে মুক্তিপণের ৩০ হাজার টাকা উদ্ধার প্রক্রিয়াধীন রয়েছে। জলদস্যুদের আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com