সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

মাদরাসা শেষে কোচিংয়ে যাচ্ছিল শিশু মেহেদী, পথে…

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

নোয়াখালীর সেনবাগ উপজেলায় ট্রাকের চাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার বীজবাগ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খালেকের টেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান (৭) উপজেলার ৮ নম্বর বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে এবং স্থানীয় একটি মাদরাসার তৃতীয় জামাতের ছাত্র ছিল।

বীজবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল জানান, নিহত মেহেদী হাসান স্থানীয় চৌতুল হেরা মাদরাসার তৃতীয় জামাতের ছাত্র ছিল।

মাদরাসা ছুটির পর কোচিং করার জন্য যাওয়ার সময় বীজবাগ ইউনিয়নের খালেকের টেক এলাকায় একটি ইটবাহী ট্রাক তাকে সামনে থেকে চাপা দেয়। এতে তার মাথা থেঁতলে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে আসে। এলাকাবাসী ঘাতক ট্রাক ও চালককে আটক করে। পরে পুলিশ এসে ট্রাকটি জব্দ করে এবং চালককে থানায় নিয়ে যায়।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানা, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি জব্দ করেছে। আইনি প্রদক্ষেপ নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com