সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ ধামরাইয়ে ৯ দাবিতে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই পদ্মার চরে পানি, হতাশ চাষিরা এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিতকরণে বদ্ধপরিকর: প্রধান উপদেষ্টা আজ থেকে শুরু হচ্ছে নোবেল পুরস্কার ঘোষণা আর্জেন্টিনাকে হারিয়ে ব্রাজিলের ‘হেক্সা’ দিল্লির সুপারশপে দেখা মিললো সাবেক এসবিপ্রধান মনিরুলের ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৭৩৫ জনের খসড়া তালিকা প্রকাশ

রামগড়ে অস্ত্রসহ ২ ব্যক্তি গ্রেপ্তার

খাগড়াছড়ি প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

খাগড়াছড়ির রামগড় মাস্টারপাড়ায় বৃহস্পতিবার দুপুরে অস্ত্র, ম্যাগজিন ও গুলিসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ফেনী-র‌্যাব ৭। এই ঘটনায় র‌্যাব-৭ এর নায়েক সুবেদার নুরুল ইসলাম রামগড় থানায় একটি মামলা দায়ের করেন। জিজ্ঞাসাবাদ শেষে গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় গ্রেপ্তার দুজনকে রামগড় থানায় সোর্পদ করা হয়।

গ্রেপ্তার আসামি আবদুর রহিম মিলন (২৭) রামগড়ের আনন্দপাড়া এলাকার আবু তাহেরের ছেলে এবং আমানুল হক সোহেল মাস্টারপাড়া এলাকার মৃত এবায়দুল হকের ছেলে।পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রামগড় মাস্টারপাড়া এলাকা থেকে অস্ত্রসহ দুই ব্যাক্তিকে গ্রেপ্তার করে ফেনী র‌্যাব-৭।

তাদের দেহ তল্লাশি করে আবদুর রহমান মিলনের কাছ থেকে একটি বিদেশি অস্ত্রও একটি ম্যাগাজিন এবং অপর আসামি আমানুল হক সোহেলের কাছ থেকে ২ রাউন্ড গুলিসহ ১টি ম্যাগজিন উদ্ধার করে।
 
রামগড় থানার ওসি (তদন্ত) রাজিব কর গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় র‌্যাব-৭ এর নায়েক সুবেদার নুরুল ইসলাম বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com