সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা

অগ্নিদগ্ধ রেখাকে ছেড়ে চলে গেল নবজাতকটিও

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

অগ্নিকাণ্ডে স্বামী ও ছোট সন্তানের পর এবার নবজাতকটিও চলে গেল অগ্নিদগ্ধ রেখাকে ছেড়ে। বড় ছেলে জয়ও দগ্ধ হয়ে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। 

রেখা বেগম সাত মাসের অন্তঃসত্ত্বা ছিল। অগ্নিদগ্ধ হয়ে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় একটি কন্যাসন্তানের জন্ম দেন। প্রসবের কিছুক্ষণ পরেই মারা যান নবজাতকটি। 

এর আগে বুধবার রাতে মারা যান রেখার স্বামী মকবুল। এছাড়া তার ছোট ছেলে যোবায়ের অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।  

মকবুলে ছোটভাই রমজান বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের তিনজন মারা গেল।

এদিকে বৃহস্পতিবার সকালে উপজেলার শরীফপুর ঈদগাহ মাঠে মকবুল ও নবজাতকের লাশ জানাজা শেষে শরীফপুর কান্দাপাড়া গোরস্থানে ছোট ছেলে যোবায়েরের পাশে দাফন করা হয়েছে। 

এর আগে মঙ্গলবার রাতে মকবুলের বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় পরিবারের সবাই অগ্নিদগ্ধ হয়ে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি হন। 

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com