সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা

আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর হত্যার মূল আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় ভেড়ামারায় প্রকাশ্যে আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান মন্ডলকে গুলি করে হত্যা মামলার মূল আসামিসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১২। পরে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র ও উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে  র‍্যাব- ১২ মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি সকাল ৯ টার দিকে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম চরে প্রকাশ্য দিবালোকে দুর্বৃত্তরা অতর্কিত গুলি করে ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান সিদ্দিককে হত্যা করে।

দীর্ঘদিন যাবত বিরাজমান বংশগত বিরোধের জেরে প্রতিপক্ষ মালিথা বংশের লোকজন কর্তৃক সিদ্দিক নির্মমভাবে হত্যার শিকার হন বলে র‍্যাবের দাবি।

kalerkantho

উক্ত হত্যাকাণ্ডের পর নিহতের ভাই মোঃ এনামুল হক বাদী হয়ে পরদিন ১৯ ফেব্রুয়ারি ভেড়ামারা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে আসামিরা পালিয়ে যায়।  

এরপর র‍্যাব-১২ আসামিদের গ্রেপ্তারে উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে এবং গত রাতে কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকা হতে এজাহার ভুক্ত আসামি মিন্টু মালিথা (২৮), রনি মালিথা (২৮), জনি (২৮), ড্যানি (২৫) ও জারমান প্রামানিককে (৪০) গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে মিন্টু মালিথা ও রনি মালিথার দেখানো জায়গা হতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুইটি অস্ত্র উদ্ধার করা হয়।
 
গ্রেপ্তারকৃত মিন্টু মালিথা ও রনি  মালিথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক হত্যাকাণ্ডে তাদের জড়িত থাকার কথা প্রাথমিক ভাবে স্বীকার করেছে। স্থানীয় জনগণ অনেকেই গ্রেপ্তারকৃত মিন্টু মালিথা ও রনি মালিথাকে সরাসরি হত্যাকাণ্ডে অংশগ্রহণ করতে দেখেছে এবং বাকি তিন জন তাদেরকে হত্যাকাণ্ডে অন্যান্য সহযোগিতা প্রদান করেছে বলে র‍্যাব জানিয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com