সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ইউএনওর বাসভবনের দেয়ালধসে রংমিস্ত্রির মৃত্যু

রংপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

রংপুরের গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি বাসভবনে একটি গ্যারেজের দেয়ালধসে দীপক রায় নামে এক রংমিস্ত্রির মৃত্যু হয়েছে। সোমবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ইউএনও এরশাদ উদ্দিন। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দীপক রায় (২৩) উপজেলার বেতগাড়ি ইউনিয়নের শেরপুর পুটিমারী গ্রামের কালিপদ রায়ের ছেলে।

তিনি গঙ্গাচড়া সরকারি কলেজের স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে গত কয়েকদিন থেকে সংস্কার কাজ চলছে। সেখানে অন্য মিস্ত্রিদের সঙ্গে কাজ করছেন দীপক। পারিবারিক অস্বচ্ছলতার কারণে লেখাপড়ার পাশাপাশি রংমিস্ত্রির কাজ করতেন তিনি। সোমবার সকালে কাজে গিয়ে দীপক ইউএনওর বাসভবনে গ্যারেজের দেয়াল ঘষাঘষি করছিলেন। একপর্যায়ে দেয়ালধসে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় দীপকের।

গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com