সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাড়িতে অসুস্থ তরুণী! ঘরেই সংঘবদ্ধ ধর্ষণের শিকার

পিরোজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

বাড়িতে একা অসুস্থ মেয়ে। মা-বাবা গেছেন একটি বিয়ের দাওয়াতে। এই সুযোগে আরো দুই সহযোগীকে ডেকে এনে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ করে প্রতিবেশী চাচা। এ সময় চাচার পা ধরে অনুরোধ করেও ধর্ষণ থেকে রক্ষা পাননি ওই তরুণী।

অভিযুক্ত চাচাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় তরুণী বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। তবে অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় বাদী পরিবারের সদস্যরা আতঙ্কে আছেন বলে জানান তাঁরা।

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো প্রতিবেশী চাচা কবির শেখ (২৮), রাব্বী গাজী (১৮) এবং এক কিশোর।

জানা যায়, বুধবার বিকেলে ওই বাড়িতে কৌশলে দরজা খোলে অভিযুক্তরা। এ সময় ওই তরুণী বাড়িতে একা ঘুমিয়ে ছিলেন। তাঁর মুখ চেপে হত্যার ভয় দেখিয়ে প্রথমে কবির শেখ ধর্ষণ করে। পরে পালাক্রমে অন্য দুজন নির্যাতন চালায়। এ সময় তাঁকে শারীরিকভাবেও নির্যাতন করা হয়।

ভুক্তভোগী তরুণী বলেন, ‘কবির চাচার পা ধরে অনুরোধ করেছি। সে কোনো কথাই শোনেনি। সেই আমাকে আগে ধর্ষণ করে। ‘

তরুণীর পরিবারের দাবি, অভিযুক্তরা আগে থেকেই তাদের মেয়েকে উত্ত্যক্ত করত। তারা বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। এ নিয়ে প্রশাসন বা এলাকার জনপ্রতিনিধিদের কাছে বিচার চেয়েও কোনো প্রতিকার পায়নি তারা। কবির হোসেনের বাবা হায়দার গাজী একজন পুলিশ কর্মকর্তা হওয়ায় তারা এলাকায় প্রভাবশালী। তাই তাদের বিরুদ্ধে কেউ ব্যবস্থা নেয় না বলেও দাবি তাদের।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার থান্ডার খাইরুল হাসান বলেন, ‘ঘটনার সঙ্গে সঙ্গে ভিকটিমের দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে আটক করা হয় অভিযুক্ত তিন ধর্ষককে। তরুণী নিজে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ধর্ষণ করে কেউই ছাড় পাবে না, সে যতই ক্ষমতাশালী হোক না কেনো। ‘

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com