শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

রাষ্ট্রপতির সঙ্গে বিদায়ী ইসির সাক্ষাৎ রোববার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করবেন বিদায়ী নির্বাচন কমিশন। বৈঠকে অংশ নিতে রোববার (১৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সভাপতিত্বে অন্যান্য নির্বাচন কমিশনার বঙ্গভবনে উপস্থিত থাকবেন।

শনিবার (১২ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশনার কবিতা খানম  এ তথ্য জানান। তিনি বলেন, আগামীকাল সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গভবনে সৌজন্য সাক্ষাৎ হবে। ১৪ ফেব্রুয়ারি আমাদের পাঁচ বছরের মেয়াদ শেষ হচ্ছে। এজন্য এই সৌজন্য সাক্ষাৎ।

জানা যায়, ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি রাষ্ট্রপতি আব্দুল হামিদ সার্চ কমিটির সুপারিশ করা ১০ জনের মধ্যে কে এম নূরুল হুদাকে সিইসি করে পাঁচ সদস্যের কমিশন নিয়োগ দেন। এরপর ওই বছরের ১৫ ফেব্রুয়ারি দায়িত্ব নেন তারা। নিয়োগ পাওয়ার পর ২০ ফেব্রুয়ারি রাষ্ট্রপতির সঙ্গে প্রথম সাক্ষাৎ করে বর্তমান নির্বাচন কমিশন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com