মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

অপহরণের পর স্কুলছাত্রীর শ্লীলতাহানি, কারাগারে ২

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

রাজশাহীর মোহনপুরে অপহরণের পর দশম শ্রেণির এক ছাত্রীর (১৬) শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর মায়ের করা মামলায় আশরাফুল ইসলাম বাবু (৪৪) ও মোক্তার হোসেন (৩৫) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে মোহনপুর থানায় মামলা করেন স্কুলছাত্রীর মা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, প্রাইভেট পড়াতে যাওয়া-আসার পথে প্রায় সময় স্কুলপড়ুয়া মেয়েকে উত্যক্ত করতেন নওনগর গ্রামের শামসুল প্রামানিকের বিবাহিত ছেলে ইমরান প্রামানিক (৪০)। একই গ্রামের আশরাফুল ইসলাম ও মোক্তার হোসেনও মেয়েকে উত্যক্ত করতেন।

সোমবার সকাল ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে ইমরান প্রামানিক ও তার সহযোগী আশরাফুল ইসলাম বাবু এবং মোক্তার হোসেন তার মেয়েকে অপহরণ করে রাজশাহী শহরে নিয়ে যান। সেখানে আটকে রেখে তার শ্লীলতাহানি করেন তারা।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতেই ওই ছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা করেছেন। দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তবে অভিযুক্ত ইমরান প্রামাণিক পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি।

ওসি আরও বলেন, গ্রেফতারদের জিজ্ঞাসাবাদ শেষে আজ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শ্লীলতাহানির শিকার ওই ছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com