মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ত্রিমুখী সংঘর্ষে নিভে গেল ৩ জীবন প্রদীপ

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

কক্সবাজারের চকরিয়া উপজেলায় শ্যামলী পরিবহণের একটি বাস, মালবাহী পিকআপ ও লবণবাহী ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

রোববার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়ার মইক্কারঘোনা ঢালায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— শ্যামলী বাসের চালক ও মাদারীপুর জেলার মৃত ইছাহাক আকবরের ছেলে বজলুল হক (৪০), ঢাকার ধামরাই এলাকার সিকিম আলীর ছেলে মো. আলাল (২৮) ও মহেশখালী উপজেলার ছাইরারডিল গ্রামের মৌলানা আহসানউল্লাহর ছেলে মৌলানা হালেক (৩০)।

স্থানীয় ইউপি সদস্য ছলিমউল্লাহ জানান, মইক্ক্যাঘোনার ঢালায় শ্যামলী পরিবহণের একটি বাসের সঙ্গে মালবাহী পিকআপ ও লবণবোঝাই ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। এ ছাড়া কমবেশী অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন।

আহতদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়েছেন মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শাফায়েত হোসেন।

তিনি বলেন, খুটাখালী মইক্ক্যাঘোনার ঢালায় কক্সবাজার থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহণের একটি বাসের সঙ্গে মালবাহী পিকআপভ্যান ও লবণবোঝাই ভ্যানের সংঘর্ষ হয়।

এতে ভ্যানচালক ও বাস এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন।  লবণবোঝাই ভ্যানটি পিকআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। গাড়ি তিনটি জব্দ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com