বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

ফরিদপুরে ডাকাতির মালামালসহ ৪ ডাকাত আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ জুন, ২০১৭
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুরপ্রতিনিধি :
ফরিদপুরের মধুখালী উপজেলার আড়–য়াকান্দি গ্রামে মঙ্গলবার দিবাগত মধ্যে রাতের দিকে একটি বাড়ীতে ডাকাতির ঘটনায় ডিসকভারী মটর সাইকেল ও ডাকাতির লুন্ঠিত মালামালসহ ৪ ডাকাতকে আটক করেছে মধুখালী থানা পুলিশ।
এ ব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা জানান, মঙ্গলবার দিবাগত মধ্যেরাতের দিকে মধুখালী উপজেলার আড়–য়াকান্দি গ্রামে সুনিল মুজমদারের বাড়ীতে একদল ডাকাত হানা দেয়। এসময় তারা নগদটাকা, স্বর্নলংকার ও একটি মটরসাইকেল ডাকাতি করে পালানোর সময় স্থানীয় জনতা কামাল শেখ নামে এক ডাকাতকে আটক করে। পরে তার কথা মতো এ ঘটনায় জরিত রাজবাড়ী জেলার গোয়ালন্দ থেকে আরো তিন ডাকাতকে আটক করা হয়। এরা হলেন আজিজুল মৃধা, সাদ্দাম হোসেন ও দুলাল প্রামানিক। তিনি জানান, তাদের কাছ থেকে ডকাতির নগদ টাকা, একটি ১৫০ সিসি ডিসকভারী মটর সাইকেল উদ্ধার করা হয়। এ ছাড়া ডাকাতি করার জন্য দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করে পুলিশ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com