মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাকি না দেওয়ায় গোপালগঞ্জে মুদি দোকানি হত্যা, গ্রেপ্তার ৩

গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

গোপালগঞ্জ সদর উপজেলার খানারপাড় গ্রামের মুদি দোকানি গাউজ দাঁড়িয়া (৪৫) হত্যা মামলায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ইস্রাফিল মোল্লা (২২), আজিজুর দাঁড়িয়া ওরফে কুটি(৫০) ও বজলু দাঁড়িয়া ওরফে রাজিব(২৩)। বাকিতে মাল বিক্রি না করায় ওই ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রেস ব্রিফিংয়ে জানিয়েছে।

আজ রোববার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নিহাদ আদনান তাইয়ান প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, ধারের টাকা ও দোকানে বাকির টাকা চাওয়া, নতুন করে বাকি না দেওয়া এবং লোকজনের মধ্যে বাকি টাকা চেয়ে লজ্জা দেওয়ার কারণে গ্রেপ্তারকৃতরা মুদি দোকানিকে হত্যা করেন। পুলিশ দ্রুত বিভিন্নভাবে তদন্ত ও প্রযুক্তি ব্যবহার করে ৪৮ ঘণ্টার মধ্যে ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়।

পুলিশ ও স্থানীর সূত্র আরও জানায়, গত ২ ফেব্রুয়ারি রাতে খানারপাড় গ্রামের আজিম দাঁড়িয়ার ছেলে গাউজ দাঁড়িয়া (৪০) বাড়ির পাশে তার দোকানে ঘুমিয়ে ছিলেন। একই গ্রামের কাইয়ূম মোল্লার ছেলে ইসরাফিল মোল্লা (২২) সহ তিনজন গভীর রাতে মুদি দোকানিকে ঘুম থেকে উঠিয়ে সিগারেট কেনার কথা বলে তাকে প্রথমে লাঠি দিয়ে সজোরে আঘাত করে।

আঘাতের ফলে নিস্তেজ হয়ে পড়লে ওই ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা নিশ্চিত করে পরে বাড়ির পাশে বাদশা শেখের পুকুরে লাশ ফেলে দেয়। পরের দিন ৩ ফেব্রুয়ারি সকালে পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ বিভিন্নভাবে তদন্ত ও প্রযুক্তি ব্যবহার করে ৪৮ ঘণ্টার মধ্যে ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com