শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

১৯ রমজান : রমজানে মুমিনের আশা-আকাঙ্ক্ষা পূরণে বরকতের দোয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ জুন, ২০১৭
  • ২৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ১৪৩৮ হিজরির ১৯ রমজান; মাগফেরাতের নবম দিন আজ। এ দশকে মুমিন বান্দা দুনিয়ার সব গোনাহ থেকে মুক্তি লাভ করে সফলতার জন্য রমজানের রহমত বরকত মাগফেরাত ও নাজাতের বিকল্প নেই। মুমিন মুসলমানের মনের আশা-আকাঙ্ক্ষা পূরণে বরকত লাভের একটি দোয়া তুলে ধরা হলো-

19-Doa-Inner20170615094300

উচ্চারণ : আল্লাহুম্মা ওয়াফ্‌ফার ফিহি হাজা মিন বারাকাতিহি; ওয়া সাহ্‌হিল সাবিলি ইলা খায়রাতিহি; ওয়া লা তাহরিমনি ক্বুবুলা হাসানাতিহি; ইয়া হাদিয়ান ইলাল হাক্কিল মুবিন।

অর্থ : হে আল্লাহ! আমাকে এ মাসের বরকতের অধিকারী কর। এর কল্যাণ অজর্নের পথ আমার জন্য সহজ করে দাও। এ মাসের কল্যাণ লাভ থেকে আমাকে বঞ্চিত করো না। হে সুস্পষ্ট সত্যের দিকে পথ-নির্দেশকারী।

পরিশেষে…
আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে রমজানের মাগফিরাতের দশকে গোনাহ থেকে মুক্তি দিয়ে রহমত মাগফেরাত ও নাজাতের বরকত লাভের তাওফিক দান করুন। আমিন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com