মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ঘরে আগুন লেগে ঘুমের মধ্যেই পুড়ে ছাই দুই যুবক

বান্দরবান প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

বান্দরবানের আলীকদমে অগ্নিদগ্ধ হয়ে আদিবাসী দুই যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় মেনরাই ম্রো নামে একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাত ২টায় আলীকদম উপজেলার ৭নং ওয়ার্ড কলার ঝিরি লাংড়ি মুরুং পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রেংনং ম্রো (৩৬) ও রিংরাও ম্রো (৩২)। তারা উভয়ই আলীকদম উপজেলার ৭নং ওয়ার্ড কলার ঝিরি লাংড়ি মুরুং পাড়ার বাসিন্দা।

নিহত রিংরাও ম্রোর ভাই প্রেনচুন ম্রো জানান, নিহতরা মদ্যপ অবস্থায় মেনরাই ম্রো’র ঘরে ঘুমান।
পরে মধ্যরাতে আগুন লেগে ঘরসহ রেংনং ম্রো ও ও রিংরাও ম্রো পুড়ে মারা যান। কুপি বাতির আগুন থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,
মদপান করে ঘুমিয়েছিলেন তারা। এ অবস্থায় কুপি বাতি থেকে ঘরে আগুন লাগলে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলে রেংনং ম্রো ও রিংরাও ম্রো মারা যান। তবে মেনরাই ম্রো নামে একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com