শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ঘুষের টাকাসহ ইউনিয়ন ভুমি কর্মকর্তা ও ইউপি সদস্য আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ জুন, ২০১৭
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে
সাতক্ষীরায় ঘুষের টাকাসহ ইউনিয়ন ভুমি কর্মকর্তা কাজী মনিরুর রশিদকে গ্রেফতার করেছে দুদক। এসময় ঘুঘ প্রদানে সহায়তাকারি হিসেবে ইউপি সদস্য নজরুল ইসলামেকও আটক করা হয়েছে। বুধবার (১৪ জুন) দুপুরে জেলার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের ইউনিয়ন ভুমি অফিস থেকে তাদের আটক করা হয়।
খুলনা দূর্নীতী দমন কমিশনের বিভাগীয় পরিচালক ড. আবুল হোসেন জানান, আশাশুনি উপজেলার বকচরা গ্রামের ইউনুচ আলীর কাছে মিউটেশান করে দেওয়ার নাম করে আট হাজার টাকা ঘুষ দাবী করে ভুমি কর্মকর্তা। যার সরকারি ফি ১১৫০ টাকা মাত্র। ইউনুচ আলী ঘটনাটি দুদকে জানালে বুধবার ওই অফিসে অভিযান চালায় দুদক। সেখান থেকে ঘুষের সাত হাজার টাকাসহ মনিরুরকে আটক করা হয়। এ ঘটনায় সহায়তাকারি হিসেবে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলামকেও আটক করেছে দুদক।
শ্রীউলা ইউনিয়নের চেয়ারম্যান আবু হেনা শাকিল জানান, বকচরা গ্রামের বৃদ্ধ ইউনুচের কাছ থেকে মিউটেশন বাবদ ভুমি কর্মকর্তা মনিরুর আট হাজার টাকা দাবী করে। তিনি আরো বলেন, আমি নিজে ইউনিয়ন ভুমি কর্মকর্তার সাথে ঘুষের টাকা কম নেওয়ার জন্য বলেছি। কিন্তু তিনি কথা রাখেননি। ইউনুচ আলী দুদককে বিষয়টি জানলে দুদক কর্মকর্তারা ঘুষের সাতহাজার টাকাসহ দুনীতিবাজ কর্মকর্তা মনিরুর রশিককে আটক করে। এসময় ইউপি সদস্য নজরুল ইসলামকে আটক করা হয় সহায়তাকারি হিসেবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com