মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

পিকআপে কাঠের পাটাতনের নিচে মিললো ২ মণ গাঁজা

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

পিকআপে কাঠের তৈরি পাটাতনের নিচে অভিনব কায়দায় মাদক পরিবহনের সময় কিশোরগঞ্জের ভৈরবে ৮৪ কেজি গাঁজাসসহ মাজাহারুল ইসলাম বাবু (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেল ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কের নাটালের মোড় এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার বাবু নেত্রকোনা জেলার পশ্চিম কাটলী এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে।

jagonews24

র‌্যাব-১৪ জানায়, একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের নাটালের মোড়ে একটি পিকআপের গতিরোধ করে। পিকআপটি তল্লাশি চালিয়ে কাঠের তৈরি পাটাতনের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৮৪ কেজি গাঁজা জব্দ করে। এ সময় একজনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, একটি চক্র অভিনব পদ্ধতিতে প্রতিনিয়ত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে রাজধানীসহ বিভিন্ন জায়গায় গাঁজা বিক্রি করে আসছিল। জব্দ গাঁজা ও আটক বাবুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com