মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

পানছড়িতে নদীতে ডুবে প্রাণ গেলো ভাই-বোনসহ তিন শিশুর

খাগড়াছড়ি প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

খাগড়াছড়ির পানছড়ির চেঙ্গী নদীতে ডুবে ভাই-বোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে পানছড়ি কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, পানছড়ির সত্যধন পাড়ার (কলেজ গেট এলাকার) পুর্ণ সাধন চাকমার মেয়ে পরসা চাকমা (১১) ও ছেলে পিবির চাকমা (২) এবং একই এলাকার সুপন চাকমার মেয়ে ঝরঝরি চাকমা (১২)।

স্থানীয়রা জানান, দুপুরে চেঙ্গী নদীর রাবার ড্যাম এলাকায় পানিতে পড়ে যায় পিবির চাকমা (২)। তাকে উদ্ধার করতে গিয়ে পসরা চাকমা ও ঝরঝরি চাকমাও নদীর পানিতে ডুবে যায়। পরে স্বজনরা তাদের উদ্ধার করে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এদিকে ঘটনার পরপরই পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ ও পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনসারুল করিম সত্যধন পাড়াস্থ পুর্ণ সাধন চাকমা ও সুপন চাকমার বাড়িতে ছুটে যান।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনসারুল করিম বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com