রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

এনডিটিভি প্রধানের বাড়িতে সিবিআই তল্লাশি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ১৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: আইসিআইসিআই ব্যাংকের আর্থিক ক্ষতির ঘটনায় ভারতের প্রথম সারির টেলিভিশন নিউজ চ্যানেল এনডিটিভির প্রতিষ্ঠাতা ও এক্সিকিউটিভ চেয়ারম্যান প্রণয় রায়ের বাড়িতে তল্লাশি চালিয়েছে সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)।

ওই ব্যাংকের আর্থিক ক্ষতির নেপথ্যে প্রণয় রায় ও তার স্ত্রী রাধিকা রয়েছেন বলে অভিযোগ। যদিও চ্যানেলের পক্ষ থেকে এ ঘটনাকে উদ্দেশ্যপ্রণোদিত বলে মনে করা হচ্ছে। চ্যানল জানিয়েছে, তারা এর বিরুদ্ধে লড়াই চালাবে।

এছাড়াও এই ঘটনায় দিল্লি ও দেরাদুনের বিভিন্ন অংশে তল্লাশি চালায় সিবিআই। সিবিআইয়ের কাছে অভিয়োগ রয়েছে, যে প্রণয় রায় ও তার স্ত্রী রাধিকা রায়, একটি প্রাইভেট সংস্থা ও আরও অনেকে মিলে আইসিআইসিআই ব্যাংকের ৪৮ কোটি টাকার ক্ষতি করেছে।

ধারণা করা হচ্ছে, ওই টাকা অভিযুক্তরা অন্য কোথাও ট্রান্সফার করেছে।

এনডিটিভির সঙ্গে জড়িত এই ঘটনাই প্রথম নয়, এর আগে ২০১৫ সালে নোটিশ জারি করা হয় এই চ্যানেলের বিরুদ্ধে, তখন অভিযোগ ছিল দেশটির ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট আইন তারা লঙ্ঘন করেছে।

বাংলা৭১নিউজ্/এএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com