মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ বিভাগেই বৃষ্টি হতে পারে বহদ্দারহাটে হচ্ছে চট্টগ্রামের প্রথম আন্ডারপাস চট্টগ্রামে স্ত্রীসহ কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে দুদকের দুই মামলা দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সহকারী নিহত গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার সৌদি পৌঁছেছেন ৩২,৭১৯ জন হজযাত্রী দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব ১৫৬ উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা ৩৫৫০০ ছাড়িয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন

ধর্ষণ-ভ্রুণ হত্যা: সাংবাদিক শাকিলের জামিন শুনানি ১৭ জানুয়ারি

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

একটি বেসরকারি টেলিভিশনের নারী উপস্থাপিকাকে ধর্ষণ ও ভ্রুণ হত্যার অভিযোগে করা মামলায় সাংবাদিক শাকিল আহমেদ আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন। এ বিষয় শুনানির জন্য আগামী ১৭ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (৬ ডিসেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে তিনি আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত এ বিষয় শুনানির জন্য ১৭ জানুয়ারি দিন ধার্য করেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ৮ নভেম্বর আসামি শাকিল আহমেদ হাইকোর্টে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ শুনানি শেষে তাকে চার সপ্তাহের আগাম জামিন দেন।

এরপর তাকে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়। নির্দেশনা অনুযায়ী আসামি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

তবে মামলার নথি ম্যাজিস্ট্রেট আদালতে থাকায় তা তলব করা হয়েছে। একইসঙ্গে জামিন শুনানির জন্য আগামী ১৭ জানুয়ারি দিন ধার্য করেন আদালত।

গত ৪ নভেম্বর রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক নারী উপস্থাপিকা বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ওই নারী চিকিৎসকের সঙ্গে শাকিল আহমেদের প্রেমের সম্পর্ক হয়। পরে ওই নারীকে বিয়ে করার আশ্বাস দেন তিনি। সম্পর্কের একপর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে শাকিল কৌশলে ওই নারীর গর্ভপাত ঘটান। এরপর শাকিল তাকে আর বিয়ে করতে রাজি হননি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com