শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো হওয়া ৩১ যুবককে অস্ত্রসহ আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি এলজিসহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র, ককটেল, পাঁচটি হেলমেট উদ্ধার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শনিবার গভীর রাতে উপজেলার ভাদুর ইউনিয়নের মধ্য ভাদুর যুগী বাড়ির একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

রোববার সকাল ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান।

তিনি বলেন, ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে আটকরা এক বাড়িতে জড়ো হয়। র্যাব-পুলিশ যৌথ অভিযানে তাদের আটক করে।

থানা পুলিশ জানায়, আটকরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। তারা মধ্য ভাদুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ কয়েকটি কেন্দ্রে সহিংসতার উদ্দেশে যুগী বাড়িতে জড়ো হয়। গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে র্যাব-১১ ও পুলিশ যৌথ অভিযান পরিচালনা করা হয়।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আটকরা থানা হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে র্যা ব মামলা করবে। পরে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।

প্রসঙ্গত লক্ষ্মীপুর পৌরসভা ও রায়পুর, রামগঞ্জ উপজেলার ২০ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com