শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ

পাখিভ্যান থেকে পড়ে বাবা আহত, ছেলে নিহত

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গার জীবননগরে সড়ক দুর্ঘটনায় ছেলে মানিক হোসেনের মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত হয়েছেন বাবা বাবলুর রহমান।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে জীবননগর উপজেলার পাথিলা কৃষিফার্মের নারকেল বাগানের সামনে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত বাবলুর রহমানকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। মানিক হোসেনের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নেয়া হয়েছে।

নিহত মানিক হোসেন (১০) ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের পোড়াপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৮টার সময় পোড়াপাড়া গ্রামের বাবলুর রহমান (৪০) এবং তার ছেলে মানিক হোসেন পাখিভ্যানযোগে (ব্যাটারিচালিত) নিজ বাড়ি থেকে জীবননগরে সাপ্তাহিক হাটে যাচ্ছিলেন। সাড়ে ৮টার দিকে পাথিলা কৃষি ফার্মের নারকেল বাগানের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদেরকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে ছেলে মানিক হোসেন ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় বাবা বাবলুর রহমান গুরুতর আহত হন।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় বাবলুর রহমানকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। খবর পেয়ে জীবননগর থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত মানিক হোসেনের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নিয়েছে।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মানিক হোসেনের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নেয়া হয়েছে। এছাড়া বাবলুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com