বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড

ট্রাকের চাকা ফেটে অটোরিকশা-ভ্যানে ধাক্কা, নিহত ২

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

পাবনায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (১৩ নভেম্বর) দুপুরের দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মালিগাছা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনার চাটমোহর উপজেলার পাচুরিয়া গ্রামের মতিন বিশ্বাসের মেয়ে সিথী বিশ্বাস (১৮) ও সদর উপজেলার চরঘোষপুর মহল্লার শরিফ রহমানের ছেলে আব্দুর রহমান (৮ মাস)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পাবনা থেকে ছেড়ে আসা একটি ট্রাকের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সেটি বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দেয়। এতে শিশুসহ পাঁচজন আহত হন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় শিশুসহ দুইজন মারা যান। নিহতদের মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম হতাহতের বিষয়টি নিশ্চিত করেন বলেন, নিহতরা অটোরিকশার নাকি ভ্যানের যাত্রী ছিলেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, খবর পেয়েই থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেওয়ার পর এক শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও তিনজন। ট্রাকটি জব্দ করা গেলেও ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছেন।

বাংলা৭১নিউজ/জিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com