শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

বহর নিয়ে ভোট দিলেন এমপি মমতাজ

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

মানিকগঞ্জ-২ আসনের (সিংগাইর-হরিরামপুর) সংসদ সদস্য ও জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগমের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচণে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে ব্যক্তিগত গাড়ি নিয়ে চারিগ্রাম ইউনিয়নের ২৭ নম্বর চারিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এসে ভোট দেন এমপি মমতাজ বেগম। পরে তিনি ভোটকেন্দ্রের কয়েকটি বুথ পরিদর্শন করেন। তিনি ভোটকেন্দ্রের ভেতরে গিয়ে পোলিং এজেন্ট ও প্রার্থীর এজেন্টদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় তার সঙ্গে ছিলেন সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শহিদুর রহমান ওরফে ভিপি শহিদ, সায়েদুল ইসলাম, চারিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী দেওয়ান মো. রিপন হোসেনসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত সাংবাদিকরা মমতাজ বেগমকে আচরণবিধি লঙ্ঘন করে কেন্দ্র পরিদর্শনের বিষয়ে চানতে চান। তিনি বলেন, আমি জয়মন্টপ ইউনিয়নের ভোটার। এজন্য ভোট দিতে এসেছি। যতদিন আচরণবিধির বিষয় ছিল ততদিন এলাকায় আসিনি। আমি কয়েকটি ভোটকেন্দ্র পরিদর্শন করেছি মাত্র। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হচ্ছে কি না তা দেখতে এসেছি।

আপনার ভোটকেন্দ্র পরিদর্শন আচরণবিধির লঙ্ঘন কিনা জানতে চাইলে এ নারী এমপি বলেন, ‘আমি প্রশাসনের সঙ্গে আলাপ করে এসেছি। তারা বলেছেন একটু দেখে গেলে সমস্যা নাই।’

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা শেখ মুহাম্মদ হাবিবুর রহমান বলেন, নির্বাচনী আচরণবিধি অনুযায়ী একজন সংসদ সদস্য হিসেবে তিনি (মমতাজ বেগম) ভোটকেন্দ্র পরিদর্শনে আসতে পারেন না। তবে তিনি তার নিজ কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন।

তিনি আরও বলেন, বিষয়টি জানার পর আমি মমতাজ ম্যাডামের সঙ্গে কথা বলেছি। তিনি ভোটকেন্দ্র থেকে চলে গেছেন।’ আচরণবিধি লঙ্ঘন করার কারণে তাকে শোকজ করবেন কি না, এমন প্রশ্নের জবাবে জেলা নির্বাচন কমিশনার বলেন, এ ব্যাপারে যদি কেউ অভিযোগ করেন তাহলে আমরা তার বিষয়টি প্রধান নির্বাচন কমিশনকে জানাবো।

এ ব্যাপারে জানতে চাইলে জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক আব্দুল লতিফ বলেন, তিনি বিষয়টি অবগত নন। তিনি বিষয়টি নিয়ে এমপির সঙ্গে কথা বলবেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com