শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ

শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

বাগেরহাটের ফকিরহাটের শ্যামবাগাত এলাকায় পারিবারিক কলহে স্বামীর হাতে খুন হয়েছেন আরিফা বেগম (১৮) নামে এক নারী। তার ১৩ মাস বয়সী এক ছেলে রয়েছে।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক মো. হেলাল (২৫) পলাতক রয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবার জানায়, ২০১৩ সালে ফকিরহাট উপজেলার ধনপোতা গ্রামের মো. আরিফ আলীর মেয়ে আরিফা বেগমের সঙ্গে খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটি গ্রামের মো. হেলালের বিয়ে হয়। ২০২০ সালে তাদের ঘরে এক ছেলে সন্তান জন্ম নেয়। বিয়ের পর থেকেই তারা খুলন শহরে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

৩ দিন আগে হেলালের সঙ্গে স্ত্রী আরিফার পারিবারিক কলহ হয়। এ ঘটনার পর আরিফা ছেলেকে নিয়ে বাগেরহাটের ফকিরহাটে তার মায়ের কাছে চলে আসেন। সোমবার রাতে মো. হেলাল ওই বাড়িতে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে আরিফা বেগমকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। এ ঘটনায় ফকিরহাট থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম খায়রুল আনাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত মো. হেলাল পলাতক রয়েছে। পুলিশ অভিযুক্তকে আটকের চেষ্টা চালাচ্ছে।

বাংলা৭১নিউজ/বিএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com