বুধবার, ২২ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

জ্যাকেটটি ছিল সাবেক প্রেমিক শাহরুখের!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ মে, ২০১৭
  • ১০১ বার পড়া হয়েছে
ডলসে গাবানার জ্যাকেট পরা শাহরুখ খান

বাংলা৭১নিউজ, ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়াকে এখন আর বলিউড তারকা বলা যাবে না। মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ আর হলিউড ছবি বেওয়াচ-এর সুবাদে সারা বিশ্ব এখন চেনে এই ভারতীয় অভিনেত্রীকে। সম্প্রতি খ্যাতিমান এই তারকার একটি জ্যাকেট নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে গুঞ্জন।

ডলসে গাবানার জ্যাকেট পরা প্রিয়াঙ্কা

ডলসে গাবানার জ্যাকেট পরা প্রিয়াঙ্কা

লরা ব্রাউনের টিভি অনুষ্ঠান ‘ডার্টি লন্ড্রি’তে প্রিয়াঙ্কা নিজ মুখে বলেছেন, ‘এটা আমার এক সাবেক প্রেমিকের জ্যাকেট। প্রায়ই আমি এটা পরি।’ তেমনি চারদিকে খোঁজ খোঁজ রব—কে সেই সাবেক প্রেমিক! শুধু আলোচনাতেই শেষ নয়, ভক্তরা খুঁজে বের করে ফেলেছেন সেই প্রেমিককে। বিখ্যাত ব্র্যান্ড ডলসে গাবানার ওই জ্যাকেট গায়ে সেই প্রেমিকের ছবিও ঘুরতে শুরু করেছে সামাজিক যোগাযোগমাধ্যম ও অনলাইন গণমাধ্যমগুলোয়।

কে এই সাবেক প্রেমিক? সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, ‘একবার আমার বাসায় সে এই জ্যাকেটটি ফেলে গিয়েছিল। সম্পর্ক ছিন্ন হওয়ার পর তাকে আর ফেরত দিইনি সেটা।’ এর আগে ওই একই ব্র্যান্ডের হুডি জ্যাকেট পরে থাকতে দেখা গেছে শাহরুখ খানকে।

ডন ছবির শুটিং চলাকালে প্রিয়াঙ্কা ও শাহরুখকে নিয়ে প্রেমের গুজব ছড়িয়েছিল। এ নিয়ে অবশ্য দুজনের কেউই তেমন মন্তব্য করেননি। তবে বলিউডের মোটামুটি সবারই জানা, প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম ছিল হলিউড অভিনেতা হারমান বাওজা ও শহীদ কাপুরের সঙ্গে। সূত্র: ইন্ডিয়া টুডে ও জিনিউজ।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com