শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

বাগেরহাটে সন্ত্রাসীদের গুলিতে ঠিকাদার নিহত

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

বাগেরহাটে সন্ত্রাসীদের গুলিতে সিরাজুল ইসলাম মনোক (৪০) নামে এক ঠিকাদার নিহত হয়েছেন।

শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় শহরতলীর পশ্চিম হাড়িখালী এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারের পর শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত ঠিকাদার সিরাজুল ইসলাম মনোক বাগেরহাট শহরতলীর কৃষ্ণনগর এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

নিহতের স্বজনেরা জানান, শুক্রবার সন্ধ্যার পর ঠিকাদার সিরাজুল ইসলাম মনোক পশ্চিম হাড়িখালী এলাকার ওয়াজেদ মহুরীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় মটর সাইকেলে আসা একদল সন্ত্রাসী তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। স্থানীয়রা গুলির শব্দ শুনে ছুটে এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। পরে বাগেরহাট সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলেন। কিন্তু স্বজনরা তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কারা কি কারণে এই ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখতে পুলিশের একাধিক দল কাজ শুরু করেছে।

বাংলা৭১নিউজ/জিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com