শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী দক্ষিণ সুদানে হামলায় নিহত ২৪ শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায়

করোনায় মমেক হাসপাতালে মারা গেলেন আরো ৪ জন

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আরো চারজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তাঁরা।

চারজনের দুইজন মারা গেছেন করোনা সংক্রমণে এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বাকি দুইজন।

করোনা সংক্রমণে যে দুইজন মারা গেছেন তাঁরা হলেন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ফ্লোরেন্স রন্ডি (৭৫) ও টাঙ্গাইল জেলা সদরের আয়েশা খাতুন (৬৫)। আর করোনা উপসর্গ নিয়ে যে দুইজন মারা গেছেন তাঁরা হলেন ময়মনসিংহের তারাকান্দা উপজেলার আহমেদ অলি (৬৫) ও নেত্রকোনা জেলা সদরের মঞ্জুরা (৫০)। 

এ নিয়ে চলতি মাসে মমেক হাসপাতালে করোনা ও উপসর্গে ১১৬ জনের মৃত্যু হলো। এর আগে গত জুলাই ও আগস্ট মাসে মমেক হাসপাতালে করোনা ও উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান এসব তথ্য জানিয়েছেন।

ডা. মহিউদ্দিন খান আরো জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৮ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১০৪ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে আটজন চিকিৎসাধীন আছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে গেছেন ১৬ জন। 

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২৮০টি নমুনা পরীক্ষায় ২৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এতে শনাক্তের হার আট দশমিক ২২ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৯২৯ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৯৯১ জন। 

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com