শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

সাতক্ষীরায় বৃষ্টিতেও ভোটারদের ভিড়

সাতক্ষীরা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

প্রথম ধাপের ১৬০টি ইউনিয়ন পরিষদ (ইউপি) ও দেশের নয়টি পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে সোমবার সকাল থেকে। কিন্তু কিছু কিছু জায়গায় বৃষ্টির কারণে ভোটারদের ভোগান্তিতে পড়তে হয়েছে। তবে বৃষ্টি উপেক্ষা করেই অনেক এলাকায় ভোট দিতে হাজির হয়েছেন ভোটাররা। এমনই চিত্র দেখা গেছে সাতক্ষীরার কলারোয়া উপজেলায়।

এই উপজেলার সোনাদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সরেজমিনে ঘুরে দেখা গেছে, সেখানে বৃষ্টিকে উপেক্ষা করে শত শত নারী-পুরুষ ভোটকেন্দ্রে যাচ্ছেন।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, ভারতের সীমান্তঘেঁষা এই ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরে চরম উত্তেজনা বিরাজ করছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী এবং স্বতন্ত্র প্রার্থী-সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এই ইউনিয়নের সোনাবাড়ী উত্তর, সোনাবাড়ী দক্ষিণ, রাজাপুর ও মাদুরা কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটারদের উপস্থিতি সন্তোষজনক। ব্যালট পেপারের মাধ্যমে ভোট হচ্ছে এখানে। এসব কেন্দ্রে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের সংখ্যাই বেশি দেখা গেছে।

এই ইউনিয়নের মাদুরা কেন্দ্রে ভোট দিতে আসা পারভীন বেগম বলেন, নিজের প্রার্থীকে ভোট দেওয়ার জন্য বৃষ্টির মধ্যে ছাতা নিয়ে এসেছি।

সোনাখালী দক্ষিণ কেন্দ্রে ভোট দিতে আসা মো. রিয়াজুল বলেন, মূলত আওয়ামী লীগ আর স্বতন্ত্র প্রার্থীর মধ্যে প্রতিযোগিতা হচ্ছে। আগের রাতের বৃষ্টির মধ্যেও সোনাদিয়া দুই পক্ষের মধ্যে মারামারি হওয়ায় এলাকায় কিছুটা উত্তেজনা রয়েছে।

সীমান্তবর্তী এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত। কিন্তু বিএনপি নির্বাচন বর্জন করায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কলারোয়ার নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন, দুই দিন ধরে মৌসুমের সবেচেয়ে বেশি বৃষ্টি হচ্ছে এই এলাকায়। এরপরও ভোটগ্রহণে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com