সোমবার, ২৭ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে সারা দেশে নিহত ৭ দেশকে ভীতিকর জনপদে পরিণত করেছে সরকার: ফখরুল বাউফলে ঝোড়ো হাওয়ায় ঘর চাপা পড়ে এক বৃদ্ধের মৃত্যু কল দিলেই ছুটে যাচ্ছে ডিএনসিসির ‘কুইক রেসপন্স টিম’ ছুরিকাঘাতে বাবাকে খুন, পলাতক ছেলে তৃতীয় ধাপের উপজেলা ভোট : ৪১২ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ মোংলায় পানিবন্দী ৬০ হাজার মানুষ সৌদি পৌঁছেছেন ৪৫ হাজার ৪৩ জন হজযাত্রী চট্টগ্রামে ৩ ঘণ্টায় ১৩২ মিলিমিটার বৃষ্টি, নিম্নাঞ্চলে জলাবদ্ধতা রেমালের কারণে বিদ্যুৎ উৎপাদন অর্ধেকে নামিয়ে এনেছে পিডিবি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী গাজায় বাস্তুচ্যুতদের শিবিরে ইসরায়েলের ভয়াবহ হামলা, নিহত অন্তত ৩৫ রেমালের প্রভাবে ঝড়বৃষ্টি থাকবে, কমবে তাপমাত্রা তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উপকূল উপকূল অতিক্রম করছে ঘূর্ণিঝড় রেমাল শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি

ঝিনাইদহে ২ যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৮ এপ্রিল, ২০১৭
  • ১৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার তেতুলবাড়িয়া মাঠ থেকে দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সকালে পুলিশ তেতুলবাড়িয়া মাঠের একটি ধান খেত থেকে এ মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন- ঝিনাইদহের ব্যাপারীপাড়ার কোরবান আলীর ছেলে মানিক হোসেন এবং একই এলাকার মোজো হোসেনের ছেলে মফিজ হোসেন। এ সময় মরদেহের পাশ থেকে তিন প্যাকেট ইয়াবা ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, জেলার সদর উপজেলার তেতুলবাড়িয়া মাঠে ৩০/৩৫ বছরের দুই যুবকের দুটি গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধান খেত থেকে মানিক ও মফিজের মরদেহ উদ্ধার করে। মানিক ও মফিজ ইয়াবা ব্যবসায়ী। সদর থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com