রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

ফের অবনতি হচ্ছে ভারতের করোনা পরিস্থিতি, বাড়ছে দৈনিক সংক্রমণ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে

গত তিন দিন ধরেই ৪০ হাজারের বেশি রয়েছে ভারতের দৈনিক করোনায় আক্রান্তের সংখ্যা। দেশটিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৪৪ হাজার ২৩০ জন। সব মিলিয়ে মোট আক্রান্ত হয়েছে ৩ কোটি ১৫ লাখ ৭২ হাজার ৩৪৪ জন।

দেশটির দৈনিক আক্রান্তের অর্ধেকই হচ্ছে কেরালায়। গত ২৪ ঘণ্টায় ওই রাজ্যে আক্রান্ত ২২ হাজারের বেশি। মহারাষ্ট্রে তা ৭ হাজারের বেশি। কর্নাটক এবং অন্ধ্রপ্রদেশে গত কয়েকদিনে দৈনিক আক্রান্ত ফের দু’হাজার ছাড়িয়েছে। তবে উড়িষ্যা এবং আসামে গত সপ্তাহের তুলনায় কম রয়েছে দৈনিক আক্রান্তের সংখ্যা। কিন্তু উত্তর-পূর্বের রাজ্যগুলোতে সংক্রমণ পরিস্থিতির কোনও উন্নতি হয়নি।

গত দু’দিন ধরেই দেশটিতে দৈনিক মৃত্যু ছিল ৬০০-এর বেশি। শুক্রবার তা একটু হলেও কমেছে। গত ২৪ ঘণ্টায় সেখানে মৃত্যু হয়েছে ৫৫৫ জনের। গোটা মহামারী পর্বে দেশটিতে প্রাণ হারালো ৪ লাখ ২৩ হাজার ২১৭ জন।

দৈনিক আক্রান্ত বেশি হওয়ায় দেশটিতে সক্রিয় রোগীর সংখ্যা ফের বাড়তে শুরু করেছে। গত ২৪ ঘণ্টায় তা বেড়েছে ১ হাজার ৩১৫। এখন দেশটিতে সক্রিয় রোগী রয়েছেন ৪ লাখ ৫ হাজার ১৫৫ জন।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com