বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অভিযোগ ওঠা বিচারপতিদের ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করাসহ ১৪ প্রস্তাব ১২ দলীয় জোটের অবশেষে মুখ্যমন্ত্রী পেলো জম্মু-কাশ্মীর, শপথ নিলেন ওমর আব্দুল্লাহ পাচার হওয়া অর্থ ফেরা‌তে জাতিসংঘের সহযোগিতা চায় বাংলাদেশ মিরপুরে শান্তদের সঙ্গে আলাপে নতুন কোচ ১০ অতিরিক্ত আইজিপিকে বদলি ও পদায়ন রাফিনহার দুই পেনাল্টি, পেরুর জালে ব্রাজিলের এক হালি ফের হাসপাতালে মাহাথির মোহাম্মদ নতুন মামলায় সালমান-মামুন-জিয়াউল গ্রেফতার কবর থেকে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা খুলনার সাবেক এমপি রশীদুজ্জামান মোড়ল গ্রেফতার ১২ বিচারপতিকে চায়ের আমন্ত্রণ প্রধান বিচারপতির আজ বায়ুদূষণের শীর্ষে ঢাকা ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে বিতর্ক, নিজের অবস্থান জানালেন অভিনেত্রী ৬ মাসের মধ্যে সাগর-রুনি হত্যার তদন্ত শেষ করার নির্দেশ ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে ডাকের সাবেক ডিজি সুধাংশু শেখর ভদ্র গ্রেফতার মেসির হ্যাটট্রিক, বলিভিয়ার জালে ৬ গোল আর্জেন্টিনার যুক্তরাষ্ট্রের অংশীদার ও বন্ধু হতে চায় চীন: শি জিনপিং

খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩১ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে করোনা শনাক্ত হয়েছে ৮৬৬ জনের শরীরে।

বুধবার (২৮ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২৭ জুলাই) বিভাগে ৪৬ জনের মৃত্যু এবং এক হাজার ৪৩৫ জনের করোনা শনাক্ত হয়েছিল।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ৯ জনের মৃত্যু হয়েছে খুলনায় জেলায়। বাকিদের মধ্যে যশোরে ছয়জন, কুষ্টিয়ায় পাঁচজন, ঝিনাইদহে চারজন, মাগুরায় তিনজন, চুয়াডাঙ্গায় দুইজন, বাগেরহাট ও মেহেরপুরে একজন করে মারা গেছেন।

এখন পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৯০ হাজার ৫৪৯ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন দুই হাজার ২৯৪ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৫ হাজার ৪৬১ জন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com