সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

দিনাজপুরে একদিনে করোনায় ১৪ জনের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি
  • আপলোড সময় বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

দিনাজপুরে একদিনে করোনায় ৪ জন ও উপসর্গ নিয়ে ১০ জন মারা গেছেন। এতে জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২১৭ জনে। এছাড়াও গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৯০ জনের শরীরে।

বুধবার (২১ জুলাই) সকালে এই তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১১ হাজার ৫৮৩ জনে।

তিনি জানান, জেলা গত ২৪ ঘণ্টায় ৭৯৬টি নমুনা পরীক্ষা করে ১৯০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ সময় করোনায় ৪ জন ও উপসর্গ নিয়ে মারা গেছে ১০ জন।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com