সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন

ঝিনাইদহে করেনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ১৪৩

ঝিনাইদহপ্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জন মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৮৮ জন। এসময় নতুন করে ১৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, গত ২৪ ঘণ্টায় ২০৮ জনের জনের নমুনা পরীক্ষায়। এদের মধ্যে ১৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬৮ দশমিক ৭৫ ভাগ। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ১৩৭ জন। গত ২৪ ঘণ্টায় সদর হাসপাতালে ১ জন, শৈলকূপায় ২ জন ও মহেশপুরে ১ জন মারা গেছেন।

করোনায় একদিনে রাজশাহীতে ১৭ মৃত্যু

তিনি আরও জানান, গ্রামে গ্রামে করোনা ছড়িয়ে পড়েছে। বারবার সতর্ক করা সত্যেও মানুষ স্বাস্থ্যবিধি মানছে না। এ কারণে করোনা সংক্রমণ বেড়ে গেছে। গতকাল সংক্রমণের হার ছিল ৩৮ ভাগ।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হারুন অর রশিদ জানান, করোনা ওয়ার্ডে ৮৭ জন রোগী ভর্তি আছে। রোগীর চাপ বাড়ছে।

রামেক করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১০ জনের মৃত্যু

আজ ঝিনাইদহে লকডাউনের ৭ম দিন চলছে। জেলা শহরে লকডাউন ঢিলেঢালা ভাবে কার্যকর হলেও গ্রামাঞ্চলে লকডাউন মানার বালাই নেই। গ্রামীণ হাট বাজার গুলোতে ভিড় করে কেনাকাটা চলছে। স্বাস্থ্যবিধি মানার তোয়াক্কা করা হচ্ছে না। মানুষ সিএনজি, ইজিবাইক, ভ্যান ও মোটর সাইকেলে ছুটছে।

বাংলা৭১নিউজ/এনএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com