বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

হোটেলে আগুন, অল্পের জন্য রক্ষা ধোনির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭
  • ৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বড় ধরনের দুর্ঘটনায়ই ঘটে যেতে পারত। টিম হোটেলে লেগেছিল আগুন। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি এবং ঝাড়খণ্ড দলের অন্য ক্রিকেটাররা।

বিজয় হাজারে ট্রফি খেলার জন্য এই মুহূর্তে ঝাড়খণ্ড দলের সঙ্গে দিল্লিতে আছে ধোনি। দ্বারকায় যে হোটেলে ঝাড়খণ্ডের ক্রিকেটাররা উঠেছেন, শুক্রবার সকাল ৬টার দিকে সেখানেই আগুন লাগে। আগুন লাগার ঠিক তার আগেই ম্যাচ খেলতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ধোনিরা।

আগুন লাগার খবর ছড়িয়ে পড়া মাত্রই তড়িঘড়ি করে হোটেলে থাকা লোকজনকে বের করে নিয়ে আসা হয়। ধোনি এবং তার সতীর্থদেরও নিরাপদে হোটেলের বাইরে বের করে নিয়ে আসা হয়।

তবে তড়িঘড়ি করে হোটেল ছেড়ে বেরিয়ে আসার কারণে অনেক ক্রিকেটার তাদের স্পোর্টস কিট নিতে পারেননি। ফলে সেগুলো পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট ঘণ্টা দেড়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ বাংলার বিপক্ষে ধোনিদের সেমিফাইনাল ম্যাচটিও স্থগিত হয়ে গেছে। দিল্লির ফিরোজ শাহ কোটলায় ম্যাচটি হবে শনিবার। ফাইনাল ম্যাচটিও চলে গেছে সোমবারে।

তথ্যসূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com