বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শারদীয় দুর্গোৎসব শুরু আজ মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু

বগুড়ায় বাসচাপায় ৩ জনের মৃত্যু

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

বগুড়ায় বাসচাপায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা ও বাসের ১৫ যাত্রী। তারা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি রয়েছেন।

শনিবার (১৯ জুন) সকাল ৮টায় বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জ উপজেলার হাতীবান্ধা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বগুড়া থেকে রংপুরগামী আহসান এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিন অটোরিকশা যাত্রী নিহত হন। এসময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় ও বাসটি উল্টে যায়। এ দুর্ঘটনায় ১৫ জন আহত হন।

স্থানীয়রা জানান, এক মা তার নবজাতককে সন্তান নিয়ে অটোরিকশা করে বগুড়া শহরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। এসময় সঙ্গে ছিলেন শিশুটির নানীও। তিনিও দুর্ঘটনায় মারা যান।

দুর্ঘটনার পর খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে ও শিবগঞ্জ থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযানে সহযোগিতা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত ১০ জনকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন বলেন, ‘মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছেন।’

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com