মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্রুত ক্ষমা না চাইলে জাতীয় পার্টির বিরুদ্ধে ছাত্র-জনতার আন্দোলন স্বাস্থ্য উপদেষ্টার ওপর ক্ষোভ ঝাড়লেন সারজিস আলম রাখাইনে গোলাগুলি সেন্টমার্টিনে খাদ্যসংকট কাটলেও কাটেনি আতঙ্ক ১১২ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন বিপ্লবের ভিডিও ও স্থিরচিত্র জমাদানের আহ্বান তথ্য অধিদপ্তরের পাবনায় মদপানে প্রাণ গেলো দুই বন্ধুর সারজিস-হাসনাত আব্দুল্লাহকে রংপুরে প্রবেশে নিষেধাজ্ঞার ঘোষণা প্রেমের সম্পর্কে থাকার কথা স্বীকার করলেন শ্রদ্ধা ঢাকার আদালতে ৬৬৯ পিপি-জিপি নিয়োগ ইসিকে ২৫ নির্দেশনা প্রধান উপদেষ্টার এইচএসসির ফল প্রকাশ, পাসের হার ৭৭.৭৮ শতাংশ ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ মিরপুর ১০ মেট্রো স্টেশন চালু ,সংস্কারে খরচ ১ কোটি ২৫ লাখ টাকা সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭

মালদহে গঙ্গায় ভেসে আসছে মরদেহ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৬ জুন, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

শনিবার দুইজনের মরদেহ ভেসে আসার পর আজ রবিবার সকালে একজনের মরদেহ ভেসে এসেছে গঙ্গায়। দুই দিনে তিন জনের মরদেহ ভেসে আসার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ভারতের মালদহের মনিকচকে।

আজ রবিবার সকালে মানিকচকের ভূতনী দ্বীপের বাঁধের ধারে নদীর পানিতে সাদা প্লাস্টিকে মোড়া একজনের মরদেহ ভাসতে দেখেন মৎস্যজীবীরা। 

তারাই গ্রামবাসীদের খবর দেন। পরে খবর দেওয়া হয় স্থানীয় প্রশাসনকে। খবর পেয়ে সেখানকার কর্মকর্তারা এলাকায় গেছেন।

এর আগে গতকাল শনিবার মানিকচক ব্লকের উত্তর কেশরপুর এলাকার গঙ্গায় ভেসে ওঠে দুই জনের মরদেহ। মরদেহগুলো মোড়া ছিল কমলা রঙের প্লাস্টিকে। এলাকাবাসীদের থেকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করতে ওই এলাকায় আসেন পুলিশ এবং মানিকচক ব্লক প্রশাসনের কর্মকর্তারা।

প্রশাসনের কর্তারা বলছেন, এই দেহ স্থানীয় কারো নয়। মরদেহগুলো বেশ কয়েক দিন আগের। এগুলো করোনা রোগীদেরই কি না সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানানো হয়নি প্রশাসনের পক্ষ থেকে। কিন্তু দেহগুলো কোথা থেকে ভেসে এসেছে, সে ব্যাপারে খোঁজ নেওয়া হবে বলে জানিয়েছেন প্রশাসনের কর্মকর্তারা।

সূত্র: আনন্দবাজার

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com