রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’ দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশি পুলিশের সার্জেন্ট পরিচয় দিয়ে চাঁদাবাজি, যুবক গ্রেফতার পৃথিবীর কাছাকাছি ‘বাসযোগ্য’ নতুন গ্রহ আবিষ্কার বিজ্ঞানীদের জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য তাপপ্রবাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই এমপি আনার হত্যা: অপরাধী হলে শিলাস্তির বিচার চান দাদা ভারতীয় প্রতিষ্ঠানকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান সালমান এফ রহমানের ডলার সংকটে আমদানি কম, রাজস্ব ঘাটতি ৬৭ কোটি ৮৯ লাখ টাকা রামপুরায় রড কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু ঢাকায় এসেছেন ‘কুরুলুস উসমান’ খ্যাত অভিনেতা বুরাক আবারও নিজেকে ‘ঈশ্বরের দূত’ বললেন মোদি ফিলিস্তিনে ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে ওলামা লীগের মানববন্ধন

এমপি লিটন হত্যা : প্রাক্তন সাংসদ ডা. কাদের গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বগুড়া: গাইবান্ধার এমপি মনজুরুল ইসলাম লিটন হত্যা মামলায় জাতীয় পার্টির প্রাক্তন সংসদ সদস্য অবসরপ্রাপ্ত কর্নেল ডা. আবদুল কাদের খানকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বিকেল ৫টায় গাইবান্ধা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল বগুড়া জেলা পুলিশের সহযোগিতায় বগুড়া শহরের রহমান নগর এলাকায় নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

এর আগে টানা ছয় দিন কাদের খানকে গৃহবন্দি করে রাখা হয় তার স্ত্রী ডা. এ জেড ইউ নাসিমা খানমের মালিকানাধীন গরীব শাহ ক্লিনিকের চতুর্থ তলার বাস ভবনে।

ডা. কাদের খান গত বুধবার গাইবান্ধা থেকে বগুড়ার বাসায় আসেন। এরপর দিন সকাল থেকে তার বাসা এবং ক্লিনিকের সামনে পুলিশ অবস্থান নেয়। শনিবার রাতে গাইবান্ধা জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-১ মাহবুব হোসেন ও বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন সাক্ষাৎ করেন কাদের খানের সঙ্গে।

আজ বিকেল পৌনে ৫টার দিকে মাইক্রোবাসে সাদা পোশাকে পুলিশ সদস্যরা রহমান নগর এলাকায় কাদের খানের বাসায় আসেন। তারা সরাসরি উপরে উঠে যান এবং ২০ মিনিটের মধ্যে কাদের খানকে সঙ্গে নিয়ে মাইক্রোবাসে উঠে চলে যান।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, লিটন হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে কাদের খানকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে সুন্দরগঞ্জ থানায় আনা হচ্ছে।

গাইবান্ধা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফারুক আহম্মেদ জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে গাইবান্ধা ও বগুড়া পুলিশ কর্নেল কাদের খানের ক্লিনিক পাঁচদিন নজরদারিতে রাখে। এরপর লিটন হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়।

কাদের খান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের প্রাক্তন সাংসদ। ২০০৮ সালের নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে তিনি জয়লাভ করেছিলেন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com