রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

আলাদা জোট করে জাপা নির্বাচন করবে : এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রংপুর: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, জাতীয় পার্টি আলাদা জোট গঠন করে আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। জোট গঠনের লক্ষ্যে ইতিমধ্যে কয়েকটি দলের সঙ্গে কথা হয়েছে। অচিরেই চূড়ান্ত আলোচনা করে জোটের ঘোষণা দেওয়া হবে। আলাদা জোট গঠন হলে নির্বাচনের আগেই মন্ত্রিসভা থেকে জাতীয় পার্টির সদস্যরা পদত্যগ করবেন।

আজ দুপুরে রংপুরের পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

নব গঠিত নির্বাচন কমিশনের প্রতি আস্থা রেখে এরশাদ বলেন, এই নির্বাচন কমিশন আগের মতো হবে না। তার কর্মকাণ্ড পর্যবেক্ষণ না করে মন্তব্য করা যাবে না।

তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণে বাধ্য। কারণ নির্বাচনে অংশগ্রহণ না করলে দলের রেজিস্ট্রেশন বাতিল হয়ে যাবে। দল ধ্বংস হয়ে যাবে। তাই দলকে টিকিয়ে রাখতে হলে বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে।

এমপি লিটনের মৃত্যুর পর শূন্য হওয়া সুন্দরগঞ্জ-১ আসনে আসন্ন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় পার্টির প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো- চেয়ারম্যান জিএম কাদের, জেলা জাপার আহ্বায়ক মোফাজ্জল হোসেন, মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্যসচিব ইয়াসির আহমেদ প্রমুখ।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com