সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

রমজান মাসে ইসলাম ধর্ম গ্রহণ করলেন দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন দক্ষিণ আফ্রিকা জাতীয় ক্রিকেট দলের অল-রাউন্ডার বিয়র্ন ফরটুইন। বিষয়টি নিশ্চিত করেছেন ফরচুন নিজেই। এ নিয়ে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক স্টোরি শেয়ার করা হয়েছে।

দক্ষিণ আফ্রিকার সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, পবিত্র রমজান মাসে ইসলাম ধর্মে দীক্ষিত হলেন ফরটুইন। ইসলাম ধর্ম গ্রহণ করে ফরটুইনের নাম এখন ইমাদ। নিজের ইচ্ছায়ই তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে জানা গেছে। তার স্ত্রী আগে থেকেই ইসলাম ধর্মের অনুসারী ছিলেন। ফরটুইনের স্ত্রীর নাম মিশেক এসেন।

ইসলাম ধর্ম গ্রহণ করায় চারদিক থেকে অভিনন্দন বার্তা পাচ্ছেন ফরটুইন। অভিনন্দন জানিয়েছেন তার সতীর্থ তারবাইজ শামসির স্ত্রী খাদিজা শামসিও, ফরটুইন ও মিসেন এসেনের ছবি শেয়ার করে তাদেরকে অভিনন্দন জানিয়েছেন খাদিজা।

২০১৯ সালের সেপ্টেম্বরে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ফরটুইনের। জাতীয় দলের জার্সিতে এখন পর্যন্ত ৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। বল হাতে মোট ৬ উইকেট ও ব্যাট হাতে পাঁচ ইনিংসে ৩৫ রান করেছেন তিনি। এ মাসেই দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান সিরিজে খেলেছেন ২৬ বছরের এই ক্রিকেটার। 

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com