শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত চট্টগ্রামে মার্কেটে ভয়াবহ আগুন, নিহত ৩ ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: ওবায়দুল কাদের বিষয় ছাড়া কীভাবে ডায়ালগ হবে? প্রধানমন্ত্রীকে ড. ইউনূসের প্রশ্ন সব ধরনের সবজির বাজার উচ্চমূল্যে স্থিতিশীল পাউবো’র ৮টি জোনের মধ্যে প্রথম স্থানে ফরিদপুর মুখোমুখি বিতর্কে বাইডেনের চেয়ে ট্রাম্প এগিয়ে আজ ফুটবলার রাউল গঞ্জালেজের জন্মদিন ‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি নতুন শিক্ষাক্রমে গ্রামের অভিভাবক খুশি, আপত্তি শহুরে বাবা-মায়ের আল-আকসার ইমামের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনল ইসরায়েল ডিএনসিসির অভিযানে ৬০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে ১০ বিঘা ভূমি উদ্ধার আমের রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী তিন সেতু থেকে টোল আদায় ১৪৭২ কোটি টাকা ফল ও সবজির রপ্তানি বাড়াতে পর্যাপ্ত এয়ার কার্গো চান ব্যবসায়ীরা এবি ব্যাংকের মোংলা সমুদ্রবন্দর উপশাখার উদ্বোধন শুক্রবার ভোট, কে হচ্ছেন ইরানের প্রেসিডেন্ট বাহাউদ্দিন নাছিমের সঙ্গে হিন্দু সম্প্রদায়ের নেতাদের মতবিনিময় সভা টেকসই ও অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন বর্তমান সরকারের অঙ্গীকার

শেষ বিকেলে তাইজুলের ঘূর্ণিতে ম্যাথুজের বিদায়

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

পাল্লেকেলে টেস্টের তৃতীয় দিন শেষ বিকেলে বাংলাদেশকে দারুণ এক ব্রেক থ্রু এনে দিয়েছেন তাইজুল ইসলাম। অভিজ্ঞ এই স্পিনারের বলে সরাসরি বোল্ড হয়ে গেছেন তারকা ব্যাটসম্যান অ্যাঞ্জেলো ম্যাথুজ (২৫)। নিঃসন্দেহে বাংলাদেশের জন্য এটা বড় উইকেট। ১৯০ রানে তৃতীয় উইকেট হারিয়েছে লঙ্কানরা। এই রিপোর্ট লেখা পর্যন্ত স্বাগতিকরা এখনও বাংলাদেশের চেয়ে ৩৪৭ রান পিছিয়ে।

বাংলাদেশের ৫৪১ রানের পাল্টা জবাবে লঙ্কানদের শুরুটা দারুণ হয়েছে। তাদের ওপেনিং জুটির স্থায়িত্ব হয়েছে ৩৯ ওভার। দুই ওপেনার অধিনায়ক দিমুথ করুনারত্নে আর লাহিরু থিরিমান্নে গড়েছেন ১১৪ রানের জুটি। অবশেষে মেহেদি হাসান মিরাজের বলে থিরিমান্নে লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়েন। রিভিউ নিয়েও কোনো লাভ হয়নি। প্যাভিলিয়নে ফেরার আগে তার সংগ্রহ ১২৫ বলে ৮ চারে ৫৮ রান।

টাইগারদের দ্বিতীয় ব্রেক থ্রু এলো পেসারদের পক্ষ থেকে। থিরিমান্নের বিদায়ের পর করুনারত্নের সঙ্গে ভালোই জমে গিয়েছিলেন ওসাদা ফার্নান্দো। ৪৩ বলে ২০ রান করা এই ব্যাটসম্যানকে লিটন দাসের দারুণ এক ক্যাচে পরিণত করেন তাসকিন আহমেদ। দলীয় ১৫৭ রানে লঙ্কানদের দ্বিতীয় উইকেটের পতন ঘটল।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com