রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকেও শিকার হয়েছিলেন হেনস্তার! হ্যাঁ, শারীরিক গঠন নিয়ে তাকেও কম কথা শুনতে হয়নি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই জানালেন বলিউড অভিনেত্রী।

অভিনয় ক্যারিয়ার শুরু না করলেও তখন তিনি মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছেন। অভিনয় করবেন ভেবেই দ্বারস্থ হয়েছিলেন এক প্রযোজকের। আর সেখানেই শরীর নিয়ে লজ্জায় পড়তে হয়েছিল প্রিয়াঙ্কাকে। অন্য কারও বিষয়ে তিনি নাক গলাতে না চাইলেও, তার নিজের ক্যারিয়ারের বাধা হয়ে দাঁড়িয়েছিল তার নাক। বলা হয়েছিল, প্রিয়াঙ্কার শারীরিক গঠন নাকি বেশ বেখাপ্পা। আর নাকটাতো বটেই। সেটি নাকি মোটেও ভাল নয়।

সেদিন অবশ্য নাক নিয়ে মুষড়ে পড়েননি প্রিয়াঙ্কা। বরং নিজের ধারনায় স্থির ছিলেন। তার বিশ্বাস ছিল নিজের অভিনয় ক্ষমতার প্রতি। বাকিটা তো ইতিহাস। আজ তাই তিনি বলতে পারেন, মেয়েরা কেমন দেখতে হবে সে তা নিয়ে অনেকের মধ্যেই ভুল ধারনা আছে। কিন্তু সেই ধারনাকে পাত্তা দেননি তিনি। নিজের অভিনয় ক্ষমতা দিয়েই নিজেকে প্রমাণ করতে চেয়েছিলেন। আর তাই খ্যাতির শীর্ষে পৌঁছেও তিনি বলেন, সেদিন প্রযোজকের কথা শুনেও নাক বদলাননি তিনি। এটাই তার আসল নাক৷ আজ বলিউড থেকে হলিউড- কোথাও কাজ করতে তার কোন অসুবিধা হচ্ছে না। এমনকী আজ তার সৌন্দর্য্য নিয়েও কোন প্রশ্ন উঠছে না। পুরো বিষয়টিই যে আপেক্ষিক আজ তা তিনি প্রমাণ করে দিয়েছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com