শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ

সাতক্ষীরায় দিনে দুপুরে বন্ধুর হাতে বন্ধু খুন

সাতক্ষীরা প্রতিনিধি :
  • আপলোড সময় শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

সাতক্ষীরার কাশেমপুর জামতলা এলাকায় শনিবার বেলা দেড়টার দিকে ঘরে ঢুকে নিজের বন্ধুকে ধাঁরালো অস্ত্র দিয়ে খুন করেছে এক দুর্বৃত্ত। নিহতের নাম সালাউদ্দিন (১৫) পেশায় একজন ইজিবাইক চালক। সে সাতক্ষীরার কাশেমপুর জামতলা মালিবাড়ী এলাকার শাহজাহান আলীর ছেলে।

একই এলাকার আত্মস্বীকৃত খুনি সাগর হোসেন তার পিতা শহিদুল ইসলামকে বাড়িতে যেয়ে বলে আমার নিহত বন্ধু সালাউদ্দিনের লাশ বের করে আনতে।

নিহত সালাউদ্দিনের বাবা শাহজাহান আলী জানায়, বাড়িতে কেউ না থাকার সুযোগে সাগর হোসেন তার বন্ধু ইজিবাইক চালক সালাউদ্দিনের ঘরে ঢুকে ধাঁরালো অস্ত্র দিয়ে খুন করে পালিয়ে যায়।

পুলিশ প্রাথমিকভাবে জানায়, নিহত সালাউদ্দিন ও তার ঘাতক বন্ধু সাগর হোসেন দু’জনই মাদকাসক্ত ছিল। এমনকি তারা মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে অভিযোগ পাওয়া গেছে।

অপরদিকে, একটি ইজিবাইক বেচাকেনা নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এ কারণে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে। খুনি সাগর ও তার বাবা বর্তমানে পলাতক রয়েছে। পুলিশ রসুলপুর গ্রামের রফিক নামের এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বোরহান উদ্দিন জানান, সাগর হোসেন তার বন্ধুকে খুন করার পর বাড়িতে এসে তার বাবা শহিদুল ইসলামকে এ খুনের কথা জানায়।

সাতক্ষীরা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম বার) জানান, হত্যাকান্ডের আসল কারন উদঘটনে পুলিশ মাঠে নেমেছে। বেশ কিছু ক্লু পাওয়া গেছে। সেসব ক্লু নিয়ে পুলিশ এগুচ্ছে। পুলিশ হত্যাকারীকে আটকের চেষ্টা করছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/পিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com